শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তানের মা’র রহস্যজনক মৃত্যু শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত–২ আহত ৬ টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈশ্বরদী পৌরসভায় সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সিরাজের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে সিরাজের সংবাদ সম্মেলন, পৌর মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ ঈশ্বরদীতে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের লালপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত ঈশ্বরদীতে পুকুর খননের সময় পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর ক্ষুদে বিজ্ঞানী নিহত লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে গনহত্যা দিবস পালিত

ঈশ্বরদীতে ব্যবসায়ীকে মারধর করে ফোনে পাঁচ লাখ টাকা ছিনতাই

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

ঈশ্বরদীতে ব্যবসায়ীকে মারধর করে পৌনে ৫ লাখ টাকা ছিনতাই
ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা।।
ঈশ্বরদীতে এক ব্যবসায়ীকে মারধর করে তার কাছে থাকা ৪ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। ব্যাবসায়ীর নাম ফিরোজ মাহমুদ।
সোমবার (২৭ নভেম্বর) রাতে ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া মাছ বাজারের গলিতে এ হামলার ঘটনা ঘটে। আহত ফিরোজকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
আহত ফিরোজ মাহমুদ ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি আবুল খায়ের টোব্যাকো কোম্পানীর পাবনা জেলা শাখার ডিলার।

 

 

লিখিত অভিযোগে জানা যায়, ব্যবসায়ী ফিরোজ মাহমুদ পাবনা শহরের পাওয়ার হাউসপাড়া অফিস থেকে কাজ শেষে সোমবার রাতে নগদ ৪ লাখ ৭০ হাজার টাকা ব্যাগে নিয়ে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন। পথিমধ্যে আওতাপাড়া মাছ বাজারের গলিতে পৌঁছালে চারজন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে ব্যবসায়ী ফিরোজকে এলোপাতাড়ি মারধর করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেছেন আহত ব্যবসায়ী।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!