শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে বাংলাদেশ ৭১ নামে অত্যাধুনিক হাসপাতাল উদ্বোধন জাতীয় প্রতিযোগিতায় ঈশ্বরদী কারাতে দলের সাফল্য অর্জন ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তানের মা’র রহস্যজনক মৃত্যু শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত–২ আহত ৬ টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈশ্বরদী পৌরসভায় সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সিরাজের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে সিরাজের সংবাদ সম্মেলন, পৌর মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ ঈশ্বরদীতে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের লালপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত ঈশ্বরদীতে পুকুর খননের সময় পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার

শেখ হাসিনার নেতৃত্ব দেখে বিশ্ব আজ বিশ্মিত—ডেপুটি স্পীকার

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

শেখ হাসিনার নেতৃত্ব দেখে সারাবিশ্ব আজ বিস্মিত
——————————-
ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি
—-
এস এম রাজা।। ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্ব দেখে সারাবিশ্ব আজ বিষ্মিত। তাঁর সুযোগ্য নেতৃত্বের গুণে দেশের উন্নয়ন ঈর্ষণীয় পর্যায়ে উপনীত হয়েছে।

আজ ৯ সেপ্টেম্বর’২৩ সকালে ঈশ্বরদীর বিএসআরআই মিলনায়তনে সংবাদ সাতদিন পত্রিকার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা যেমন যোগ্যতার সাথে মহামারী করোনার মোকাবেলা করেছেন তেমনি পদ্মাসেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল চালু করেছেন। অল্পদিনের মধ্যে কর্ণফুলী টানেল ও পদ্মাসেতুর রেল চলাচল উদ্ভোধন করবেন। এমনি হাজারো উন্নয়ন প্রকল্প একের পর এক বাস্তবায়ন করে বিশ্বকে স্তম্ভিত করে দিয়েছেন।

তিনি আরও বলেন, বিএনপির মির্জা ফখরুল ইসলামরা মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। অতি সন্ত্রাসী ও জঙ্গিবাদী কর্মকাণ্ড যারা পরিচালনা করে তারা তো বাইরের শক্তির সাথে আঁতাত করবেই, যাতে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন না হয়। তারা গণতান্ত্রিক ধারায় অভ্যস্ত নয়। তাদের দল গণতন্ত্র ও জনগণের জন্য প্রতিষ্ঠিত হয় নাই। তারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পর ক্ষমতায় এসে ইনডেমনিটি বিল পাশ করে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করে দিয়েছিলো। বঙ্গবন্ধুর হত্যাকারীদের দায়মুক্ত করে দল গঠনের মাধ্যমে ক্ষমতায় এসেছিলো। সে দল গণতন্ত্র বিরোধী একটি দল। সে দলের নেতারা বিভিন্ন দন্ডে দন্ডিত। তাদের কথায় দেশ চলবে না। সংবিধান সম্মতভাবে নির্বাচন হবে এবং সাংবিধানিক ভাবে দেশ চলবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। নির্বাচনে অংশ গ্রহণ করে যারা বিজয়ী হবে তারা দেশ পরিচালনা করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বিএসআরআই’র মহাপরিচালক ড. মোঃ ওমর আলী, ঈশ্বরদী পৌর সভার মেয়র ইছাহক আলী মালিথা। প্রধান বক্তা ছিলেন ডিইউজ’র সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম তপু।

সংবাদ সাতদিনের প্রকাশক ও প্রধান সম্পাদক মোস্তাক আহমেদ কিরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন সম্পাদক খন্দকার মাহবুবুল হক দুদু।

ডেপুটি স্পিকার নব প্রকাশিত পত্রিকার কাছে আশা প্রকাশ করে বলেন, এই পত্রিকাটি স্বাধীনতা সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে ভূমিকা রাখবে এবং আপোষহীন ভাবে উন্নয়ন ও সম্ভাবনার কথা তুলে ধরবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!