শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে ছাত্রদলের মহতি উদ্যোগ, বোতলজাতপানি, স্যালাইন ও শরবত বিতরন কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তা নিহত যথাযথ গুরুত্বের সাথে ঈশ্বরদীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত ঈশ্বরদীতে ভুয়া কানাডিয়ান হাইকমিশনার গ্রেপ্তার নিখোঁজের সাতদিন পর ঈশ্বরদীতে সাগর এর অর্ধগলিত মরদেহ উদ্ধার পাবনায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু পাবনায় স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের ছবি ব্ল্যাকমেইলিং করার অভিযোগে চারজন গ্রেফতার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে প্রবাসী যুবকের মৃত্যু ঈশ্বরদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ মালামালসহ ২ টি ঘর পুড়ে ভস্মীভূত, ১০ লাখ টাকা ক্ষতি ঈশ্বরদীতে নবাগত এসিল্যান্ডের যোগদান

ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ’র স্মৃতি স্মরণে
ইন্দো-বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টা।।
২২ এপ্রিল সোমবার প্রথম বারের মত অনুষ্ঠিত হলো শামসুর রহমান শরীফ ইন্দো-বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ। ভলিবল চ্যাম্পিয়নশীপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সন্তান পাবনা ৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।
বণার্ঢ্য আয়োজন, বাংলাদেশ ও ভারতের জাতীয় সংগীত পরিবেশনা, আতশবাজি ও অগণিত দর্শকের আগমনে প্রাণ ফিরে পায় চিরচেনা আলোবাগের মাঠটি।
উদ্বোধনীয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, সাউথ এশিয়ান ফেডারেশন অব অল স্পোর্টসের সভাপতি আরোতি লামা, সাউথ এশিয়ান ফেডারেশন অব অল স্পোর্টসের সেক্রেটারী জেনারেল অর্পন সিং কুশাল, অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল বিপ্লব কুমার গোস্বামী, ওসি রফিকুল ইসলাম ও আলোবাগ ক্লাবের সভাপতি মো: আব্দুস সাত্তার মন্ডল।
উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে গালিবুর রহমান শরীফ বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। প্রধানমন্ত্রী বলেছেন, ছেলে-মেয়েদের ঘরে বসে না থেকে মাঠে খেলাধুলায় অংশ নিতে। খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক শক্তির বিকাশ ঘটায়। ভারত-বাংলাদেশের সাংস্কৃতিক,শরীরচর্চা ও দক্ষতা বিকাশে এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি। সারা বিশ্বের কাছে বাংলাদেশকে পরিচিত করে তুলতে পারি।
বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টস এর সাধারণ সম্পাদক শেখ ওয়াহেদ আলী সিন্টুর পরিচালনায় ফেডারেশন সহ সভাপতি মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে সাউথ এশিয়ান ফেডারেশন অব অল স্পোর্টস এবং ঈশ্বরদী আলোবাগ ক্লাবের আয়োজনে চ্যাম্পিয়নশীপ পৃষ্টপোষকতা করে দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান আর আর পি গ্রুপের পরিচালক রফিকুল আলম রফিক ও সার্বিক তত্বাবধানে ছিলেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সন্তান উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল। খেলায় বাংলাদেশ যুব ভলিবলের একটি আঞ্চলিক দল ২-১ সেটে ভারতীয় কর্ণাটা যুব ভলিবল দলকে পরাজিত করে। অপরদিকে বন্ধুত্বপ্রীতি ভলিবল খেলায় ৫০-৪৭ সেটে পিডিবি আলোবাগকে পরাজিত করে বিজয়ী হয়। খেলায় আলোবাগের জাতীয় দলের সাবেক খেলোয়াড়দের সম্মাননা দেওয়া হয়। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন শেখ রাসেল ও শফিকুর রহমান বাবলু। ধারাবিবরণীতে ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু, রাজশাহী বেতারের ধারাভাষ্যকার আইনুল ইসলাম ও ক্রীড়া অনুরাগী আবুল কালাম বিশ্বাস। স্কোরারের দায়িত্বে ছিলেন অপু বিশ্বাস। অনুষ্ঠানের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রয়াত শামসুর রহমান শরীফসহ সকল ভাষা শহীদ, মুক্তিযুদ্ধে শহীদ ও আলোবাগ ক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!