শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে বাংলাদেশ ৭১ নামে অত্যাধুনিক হাসপাতাল উদ্বোধন জাতীয় প্রতিযোগিতায় ঈশ্বরদী কারাতে দলের সাফল্য অর্জন ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তানের মা’র রহস্যজনক মৃত্যু শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত–২ আহত ৬ টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈশ্বরদী পৌরসভায় সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সিরাজের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে সিরাজের সংবাদ সম্মেলন, পৌর মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ ঈশ্বরদীতে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের লালপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত ঈশ্বরদীতে পুকুর খননের সময় পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার

হরতালের প্রথম দিনে ঈশ্বরদীতে বিক্ষোভ ও অগ্নিসংযোগ, জামায়াতের দুই নেতাকর্মী গ্রেফতার

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

হরতালের প্রথম দিনে ঈশ্বরদীতে বিক্ষোভ ও অগ্নি সংযোগ, জামাতের ২ নেতাকর্মী গ্রেফতার
ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদ দাতা।। বিএিনপি ও সমমনা দলের ডাকা ৪৮ ঘন্টা হরতালের প্রথম দিনে ঈশ্বরদীতে বিক্ষোভ ও অগ্নি সংযোগ করেছে বিএনপি ও জামায়াতের নেতা কর্মীরা। এ ঘটনায় জামায়াতের ২ নেতা কর্মীকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।
হরতালের প্রথম দিন (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৭ টায় দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের নওদাপাড়া দোতলা মসজিদ এলাকায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে জামায়াতের নেতাকর্মী । অপরদিকে ঈশ্বরদী-বানেশ্বর মহাসড়কের রেলগেট কাচারি পাড়া এবং ঝাউতলা এলাকায় রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে কারাবন্দী বিএনপি নেতা জাকারিয়া পিন্টু সমর্থিত নেতা কর্মীরা।
একই সময়ে ঈশ্বরদী বাজারের কলেজ রোডে একটি চিনি ভর্তি ট্রাকে ভাঙচুর এবং আগুন ধরিয়ে দেয় বিএনপির নেতা কর্মীরা। পরে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিভিয়ে ফেলানো হয়।
বিক্ষোভ চলাকালে পুলিশের ধাওয়ায় বিএনপির নেতা কর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলেও জামায়াতের বিক্ষোভ মিছিল থেকে ২   নেতা কর্মীকে আটক করে পুলিশ ।
এরা হলো, মোঃ মোস্তাফিজুর রহমান ও হাফেজ আব্দুর রউফ রবিন।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, বিক্ষোভ কারীরা সকালে নাশকতার চেষ্টা করছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিক্ষোভ কারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে উল্লেখিত ২ জনকে আটক করা হয়েছে। তবে তেমন কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।দুর পাল্লার যানবাহন চলাচল না করলেও স্হানীয় ছোটো ছোট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।###
প্রেরকঃ এস এম রাজা, ঈশ্বরদী, পাবনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!