রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ ::
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে প্রত্যাবর্তন করেছিলেন বলেই আওয়ামী লীগ পুনর্জীবিত হয়েছে —- গালিবুর রহমান শরীফ ঈশ্বরদীর হাজারো নেতা কর্মীর ভালবাসায় আমি সিক্ত —এমদাদুল হক রানা সরদার ঈশ্বরদীতে বাংলাদেশ ৭১ নামে অত্যাধুনিক হাসপাতাল উদ্বোধন জাতীয় প্রতিযোগিতায় ঈশ্বরদী কারাতে দলের সাফল্য অর্জন ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তানের মা’র রহস্যজনক মৃত্যু শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত–২ আহত ৬ টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈশ্বরদী পৌরসভায় সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সিরাজের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে সিরাজের সংবাদ সম্মেলন, পৌর মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ ঈশ্বরদীতে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় সারাদেশের ন্যায় ঈশ্বরদীতে পালিত হলো জাতীয় শোক দিবস

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

এম এন সরদার ও মুনমুন আক্তার।।
যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় আজ ১৫ আগস্ট’২১ সারাদেশের ন্যায় ঈশ্বরদীতেও পালিত হলো জাতীয় শোক দিবস।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস পালন উপলক্ষে সরকারী, বেসরকারী,শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে ছিলো বঙ্গবন্ধুর মুরালে পুষ্পমাল্য অর্পন,জাতীয় ও শোক পতাকা উত্তোলন, আলোচনা ও বিশেষ দোয়ার মাহফিল। সকালে সূর্যদয়ের সঙ্গে সঙ্গে সরকারী, আধা-সরকারী, বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সমূহ, উপজেলা পরিষদ ও প্রশাসন, থানা প্রশাসন সহ বিভিন্ন সংগঠন পৃথক পৃথকভাবে কর্মসূচী পালন করে।
সকাল ৭ টায় আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহাম্মাদ রশিদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেসুর রহমান মিন্টু, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইচ চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা কৃষক লীগের আহবায়ক ফজলুর রহমান মালিথা, যুগ্ম আহবায়ক মুদার মালিথা, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরিফ তমাল, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সজীব মালিথা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস প্রমূখ পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
অন্যদিকে, ঈশ্বরদী উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সকাল ৯ টায় বঙ্গবন্ধুর মুরালে পুষ্পমাল্য অর্পন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস সহ পরিষদের অন্যান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ।
পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি, বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস বক্তৃতা করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন পিএম ইমরুল কায়েস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!