শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তানের মা’র রহস্যজনক মৃত্যু শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত–২ আহত ৬ টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈশ্বরদী পৌরসভায় সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সিরাজের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে সিরাজের সংবাদ সম্মেলন, পৌর মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ ঈশ্বরদীতে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের লালপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত ঈশ্বরদীতে পুকুর খননের সময় পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর ক্ষুদে বিজ্ঞানী নিহত লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে গনহত্যা দিবস পালিত

মহানন্দা ট্রেন থেকে চুরি হওয়া গুর ঈশ্বরদী বাজারের রনি স্টোর থেকে উদ্ধার, চোর ও দোকান মালিক গ্রেফতার

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৪ মার্চ, ২০২৪

মহানন্দা ট্রেনে চুরি হওয়া গুড় ঈশ্বরদী বাজারের রনি স্টোর থেকে উদ্ধার, গ্রেফতার-২
————
স্টাফ রিপোর্টার।। চাঁপাইনবাবগঞ্জ থেকে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেন থেকে চুরি হওয়া ৪০ কেজি খেজুরের পাটালী গুড় ঈশ্বরদী নতুন বাজারের গুড়পট্টির রনি স্টোর থেকে উদ্ধার করেছে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ।
সেই সাথে মূল চোর ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী জামতলার আবুল কাশেম’র ছেলে বিষু (২৫) ও চোরাই গুড় কেনার মহাজন রনি স্টোরের মালিক ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুর নতুন পাড়ার নওশাদ’র ছেলে রকি (৩০) কেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ।

রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, ২৮ ফেব্রুয়ারী’২৪ তারিখে উল্লেখিত ট্রেনটি ঈশ্বরদী স্টেশনে এসে থামার পর বাঙ্কারে রাখা গুড় গুলো চুরি করে নিয়ে যায় বিষু। বিষয়টি জানাজানি হলে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান’র নির্দেশে এসআই রোমেল ও এটিএসআই আলেনূর রহমান সঙ্গীয় ফোর্স সহ চোর এবং চোরাইকৃত মালামালের অনুসন্ধান করতে থাকেন।

অবশেষে ২৯ ফেব্রুয়ারী’২৪ তারিখে স্টেশনের ২ নম্বর প্লাটফর্ম থেকে চোর বিষুকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা। চোরের স্বীকারোক্তি অনুযায়ী রনি স্টোর থেকে চোরাই গুড় উদ্ধার করা হয়। এব্যাপারে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। চুরি ও চোরাই গুড় কেনার দায়ে বিষু ও রকিকে গ্রেফতার করে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, রনি স্টোরের মালিক তার পিতা নওশাদের যোগসাজশে দীর্ঘদিন থেকে চোরাই পণ্য কম দামে কিনে চওড়া দামে বিক্রি করে প্রচুর কালো টাকার মালিক হয়েছে বলে বাজারের অসংখ্য ব্যবসায়ী অভিযোগ করেছেন। তার বিরুদ্ধে জোরপূর্বক রাস্তার জায়গা দখল করে দোকানঘর নির্মাণ এবং ক্রেতা বিক্রেতাদের সাথে অসদাচরণেরও অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!