বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সর্বশেষ ::
নিখোঁজের সাতদিন পর ঈশ্বরদীতে সাগর এর অর্ধগলিত মরদেহ উদ্ধার পাবনায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু পাবনায় স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের ছবি ব্ল্যাকমেইলিং করার অভিযোগে চারজন গ্রেফতার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে প্রবাসী যুবকের মৃত্যু ঈশ্বরদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ মালামালসহ ২ টি ঘর পুড়ে ভস্মীভূত, ১০ লাখ টাকা ক্ষতি ঈশ্বরদীতে নবাগত এসিল্যান্ডের যোগদান স্ত্রীর আত্মহত্যাকে হত্যা দাবী করে সংবাদ প্রচারের প্রতিবাদে স্বামীর সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে তাপদাহের মধ্যেই কাটা হচ্ছে গাছ ঈশ্বরদীতে খায়রুল হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

পাবনায় বৃহস্পতিবার সকাল সন্ধ্যা হরতাল

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

পাবনায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

পাবনা প্রতিনিধি।।
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকারসহ পাবনার বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে পাবনা জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব এ্যাডভোকেট মাসুদ খন্দকার সহ বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে আহুত হরতাল কর্মসূবিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের অনুমোদনক্রমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাসের মাধ্যমে প্রাপ্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে পাবনা জেলা বিএনপির ডাকে ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) পাবনায় সকাল সন্ধা হরতাল পালিত হবে।

উল্লেখ্য, মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকা থেকে মো. হাবিবুর রহমান হাবিবকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, হাইকোর্টকে কটূক্তি ও আদালত অবমাননার মামলায় উচ্চ আদালতের নির্দেশ সত্ত্বেও হাজির না হওয়ায় হাবিবকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও ৩০ অক্টোবর পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকারকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

জেলা বিএনপির দেওয়া তথ্য মতে- গত ২৮ অক্টোর মহাসমাবেশ এবং পরবর্তী হরতাল-অবরোধে পাবনায় বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে ২৫টি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেফতার করা হয়েছে ৪ শতাধিক নেতাকর্মীকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!