বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ ::
নিখোঁজের সাতদিন পর ঈশ্বরদীতে সাগর এর অর্ধগলিত মরদেহ উদ্ধার পাবনায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু পাবনায় স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের ছবি ব্ল্যাকমেইলিং করার অভিযোগে চারজন গ্রেফতার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে প্রবাসী যুবকের মৃত্যু ঈশ্বরদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ মালামালসহ ২ টি ঘর পুড়ে ভস্মীভূত, ১০ লাখ টাকা ক্ষতি ঈশ্বরদীতে নবাগত এসিল্যান্ডের যোগদান স্ত্রীর আত্মহত্যাকে হত্যা দাবী করে সংবাদ প্রচারের প্রতিবাদে স্বামীর সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে তাপদাহের মধ্যেই কাটা হচ্ছে গাছ ঈশ্বরদীতে খায়রুল হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

দেড় বছর পর জানা গেল সে ভুয়া পুলিশ

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

পুলিশ সদস্যদের সাথে দেড় বছর- গ্রেফতারের পর জানাগেল ভূয়া পুলিশ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি।।

দীর্ঘ দেড় বছর ধরে পুলিশ ফাঁড়িতে চলাফেরা করেন। বিভিন্ন এলাকায় অভিযানে পুলিশ ফাঁড়ির সদস্যদের সঙ্গে অংশ নিতেন। ফাঁড়িতেই পুলিশের বেডে ঘুমাতেন। আর আটকের পর জানা গেল তিনি ভূয়া পুলিশ সদস্য মন্তব্য করেছেন স্থানীয়রা।

এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে পাবনার ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়িতে।

পুলিশের পোশাক পরিহিত অবস্থায় গ্রেফতার হওয়া যুবক শেহজান পাবনার আটঘরিয়ার কঢ়ুয়ারামপুর গ্রামের মোঃ হাফিজুর রহমানের ছেলে।

বুধবার (১৪ই ফেব্রুয়ারী) দুপুরে ঈশ্বরদী উপজেলা শহরের বকুলের মোড় ভাটাপাড়াস্থ জিন্নাহ আলীর বাসার সামনে থেকে পুলিশের ইউনিফর্ম পরিহিত অবস্থায় তাকে আটক করা হয়।

এই বিষয়ে জানতে আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রউফ খানের ব্যবহৃত সরকারী ও ব্যক্তিগত মোবাইল ফোনে বার বার চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি। তবে এটিএসআই সোহেল জানান, শেহজানকে আটকের আগে (আজকেও) ফাঁড়িতে দেখা গিয়েছিল। পুলিশের পোশাক পড়ে দুপুরে শহরের ভাটাপাড়াস্থ রাশিয়ানদের বসবাসকৃত বাসার নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের নিকট গিয়ে কথাবার্তা বলেন। তার কথা সন্দেহ হলে পুলিশ সদস্যরা শেহজানকে আটক করেন।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম জানান, আটক শেহজান ঘটনার সময় রাশিয়ানদের বাসার নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের নিকট নিজেকে ২০২৩ সালের ২৩ (খ) ব্যাচের পুলিশ সদস্য বলে পরিচয় দেন। সেখানে ওই ব্যাচের এক পুলিশ সদস্য ছিলেন। তিনি চ্যালেঞ্জ করায় শেহজান সঠিক কোন জবাব দিতে পারে না। তখন তাকে আটক করে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আটক করে পাবনায় ডিবি কার্যালয়ে আনা হয়েছে। তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশের একটি ক্যাপ উদ্ধার করা হয়েছে।

পাবনা ডিবি (ওসি) ইমরান মাহমুদ তুহিন জানান, আটক ভূয়া পুলিশ সদস্য শেহজান পুলিশের উপর ভীষণভাবে দূর্বল। পুলিশে চাকরী নেওয়ার চেষ্টা করছে। তবে তার অন্যকোন উদ্দেশ্য ছিল কিনা তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ###

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!