বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
সর্বশেষ ::
নিখোঁজের সাতদিন পর ঈশ্বরদীতে সাগর এর অর্ধগলিত মরদেহ উদ্ধার পাবনায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু পাবনায় স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের ছবি ব্ল্যাকমেইলিং করার অভিযোগে চারজন গ্রেফতার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে প্রবাসী যুবকের মৃত্যু ঈশ্বরদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ মালামালসহ ২ টি ঘর পুড়ে ভস্মীভূত, ১০ লাখ টাকা ক্ষতি ঈশ্বরদীতে নবাগত এসিল্যান্ডের যোগদান স্ত্রীর আত্মহত্যাকে হত্যা দাবী করে সংবাদ প্রচারের প্রতিবাদে স্বামীর সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে তাপদাহের মধ্যেই কাটা হচ্ছে গাছ ঈশ্বরদীতে খায়রুল হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সেনা সদস্য খুন

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

ঝিনাইদহ সংবাদদাতা।।

facebook sharing button
twitter sharing button
messenger sharing button
copy sharing button
sharethis sharing button

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক সেনা সদস্য শামীম হোসেন (৪৮) কে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশে খালের ধারে তাকে হত্যা করা হয়। নিহত শামীম হোসেন একই উপজেলার শুড়া গ্রামের গোলাম রসুল নান্টু মিয়ার ছেলে।

ঘটনার পর রাত ১২টার দিকে হত্যার প্রতিবাদে হরিণাকুন্ডু শহরে বিক্ষোভ মিছিল করে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। তারা দ্রæত হত্যাকারীদের সনাক্ত করে বিচারের আওতায় আনতে পুলিশ প্রশাসনের প্রতি দাবি

স্থাানীয়রা জানান, রাতে বাড়ির সামনে খালের ধারে বসে ছিল শামীম। সেসময় দৃর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। স্থাানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্যা কর্মকর্তা ডাক্তার জামিুর রশিদ জানান,। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। রোগীর সিমটম দেখে বোঝা যাচ্ছে গুলি ও আঘাতে তার মৃত্যু হয়েছে।

নিহত ব্যক্তির ছোট ছেলে মাহিন জানান, রাতে আমি খেলা করছিলাম। সে সময় আমার প্রাইভেট টিচার আমাকে ফোন করে জানতে চান বাবা কি বাসায় আছে কিনা। বাবা বাসায় নেই বললে স্যার আমাকে বাসায় যেতে বলেন। পরে আমি বাসায় গিয়ে বাবাকে না পেয়ে মাকে জিজ্ঞাসা করি বাবা কোথায়। মা বলে তোমার বাবা বাসায় নেই। এমন সময় কয়েকজন লোক আমাকে ডাকে। তারাও আমার বাবা কোথায় জানতে চান। আমি তাদের বলি বাবা বাজারে গেছে। তখন তারা বলে দেখতো এটা তোমার বাবা কিনা। তারপরেই দেখি আমার বাবার নিথর দেহ পড়ে আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!