শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সর্বশেষ ::
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে প্রত্যাবর্তন করেছিলেন বলেই আওয়ামী লীগ পুনর্জীবিত হয়েছে —- গালিবুর রহমান শরীফ ঈশ্বরদীর হাজারো নেতা কর্মীর ভালবাসায় আমি সিক্ত —এমদাদুল হক রানা সরদার ঈশ্বরদীতে বাংলাদেশ ৭১ নামে অত্যাধুনিক হাসপাতাল উদ্বোধন জাতীয় প্রতিযোগিতায় ঈশ্বরদী কারাতে দলের সাফল্য অর্জন ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তানের মা’র রহস্যজনক মৃত্যু শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত–২ আহত ৬ টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈশ্বরদী পৌরসভায় সংবাদ সম্মেলনে কামরুজ্জামান সিরাজের মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে সিরাজের সংবাদ সম্মেলন, পৌর মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ ঈশ্বরদীতে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, মামলা দায়ের

ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় এক ব্যাক্তির ৩ মাসের কারাদণ্ড

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় এক ব্যাক্তির তিন মাসের কারাদণ্ড

ঈশ্বরদী উপজেলা সংবাদ দাতা ।। ঈশ্বরদীর দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যলয়ের এক ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে শহিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যাক্তিকে ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।সে ঈশ্বরদীর দাশুড়িয়া নওদাপাড়া গ্রামের হাসান মন্ডলের ছেলে।
জানাগেছে, আজ বুধবার (১৩ এপ্রিল) বেলা বারটার দিকে দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যলয়ে ইভটিজিং এর এ ঘটনা ঘটলে শিক্ষার্থী ও এলাকাবাসীর মাধ্যমে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে সহকারী কমিশনার (ভূমি) টি.এম রাহসিন কবির ভাম্যমান আদালত পরিচালনা করে অভিযুক্ত শহিদুল ইসলাম কে তিন মাসের বিনাশ্রাম কারাদন্ড ও দুইশত টাকা জরিমানা প্রদান করেন।
এমন জঘন্ন কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবে না ও আইনের আওতায় এনে তাকে শাস্তি নিশ্চিত করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে।
আটককৃত শহিদুল ইসলাম এর স্থায়ী ঠিকানা সিরাজ গঞ্জের লাহেড়ি মহন পুর তবে পেশাদারিত্বের কারণে সে দীর্ঘ দিন থেকে দাশুড়িয়ার নওদাপাড়া এলাকায় ভাড়া থেকে এমন জঘন্য কর্মকাণ্ড করতো। অনেকদিন যাবৎ তার বিরুদ্ধে ইভটিজিং করার অভিযোগ শোনা গেলেও হাতে নাতে ধরার অপেক্ষায় ছিল এলাকাবাসী। আজ ইভটিজিং করার সময় ওৎ পেতে থাকা এলাকাবাসী শহীদুলকে হাতে নাতে ঘটনাস্থলে ধরে ফেলে।

প্রেরকঃ এস এম রাজা, ঈশ্বরদী,পাবনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!