বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
নিষিদ্ধ হলো ছাত্রলীগ, প্রজ্ঞাপন জারি ঈশ্বরদীতে পতিত খালে জোরপূর্বক মাছ ধরাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ও ভাংচুর, আহত-১ কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু, আহত-১ ধেয়ে আসছে ঘুর্নিঝড় ডানা, এক নম্বর সতর্ক সংকেত ঈশ্বরদীতে বক পাখী ধরতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু খুলনার সাথে ১০ ঘন্টা পর স্বাভাবিক হলো সারাদেশের ট্রেন চলাচল লালপুরের তিলকপুরে মাইক্রো চাপায় শিশু শিক্ষার্থী নিহত ঈশ্বরদীতে রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবীতে মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে রাতের আঁধারে শিমগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ক্ষতি প্রায় লক্ষাধিক টাকা ঈশ্বরদীতে “বৈষম্যবিরোধী জাতীয়তাবাদী দল ঐক্য পরিষদ”নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ঈশ্বরদী প্রেস ক্লাবের মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ১৯ মে, ২০২১

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে মানসিক ও শারীরিক নির্যাতনের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকরা। এসময় রোজিনার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।
প্রেসক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও পথসভায় সভাপতিত্ব করেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন।

বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও চেতনায় ঈশ্বরদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ফজলুর রহমান ফান্টু, প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম আবুল বাসার, সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস।
সিনিয়র সাংবাদিক এম এ কাদের, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন, স্বকাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান, পদ্মার খবর পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আতাউর রহমান বাবলু, সদস্য আক্তারুজ্জামান মিরু, সাংবাদিক মাহফুজুর রহমান শিফ, দৈনিক ঈশ্বরদী নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, সংবাদ ভূমির সম্পদক খালেদ মাহমুদ সুজন, সাংবাদিক রাসেল আলী, শিহাব সুমন, নওশাদ প্রধান উজ্জল প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু বলেন, অত্যন্ত বিনয়ের সাথে সরকারকে জানাতে চাই, আমরা যদি জাতির দর্পন হয়ে থাকি, আমরা যদি করোনাকালে তথ্য দিয়ে সরকারকে সহায়তা করতে পারি, তাহলে রোজিনা আপাও সেই সারির একজন সম্মুখ যোদ্ধা। আমি মনে করি, স্বাস্থ্য মন্ত্রণালয়ে যে ধরনের কর্মকান্ড হচ্ছে, তা সরকার প্রধানকে জানাতে রোজিনা আপা সেখানে গিয়েছিলেন। প্রধানমন্ত্রীর প্রতি আমাদের দাবি, তিনি যেন রোজিনা আপাকে মুক্তি দিয়ে দোষীদের শাস্তির আওতায় আনার ব্যবস্থা করেন৷ ##

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!