বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সর্বশেষ ::
সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর ক্ষুদে বিজ্ঞানী নিহত লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে গনহত্যা দিবস পালিত ঈশ্বরদীতে র‌্যাবের ঝটিকা অভিযান, পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলনের সময় ১২ জন গ্রেফতার ঈশ্বরদীতে ছাত্রদলের মহতি উদ্যোগ, বোতলজাতপানি, স্যালাইন ও শরবত বিতরন কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তা নিহত যথাযথ গুরুত্বের সাথে ঈশ্বরদীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত ঈশ্বরদীতে ভুয়া কানাডিয়ান হাইকমিশনার গ্রেপ্তার নিখোঁজের সাতদিন পর ঈশ্বরদীতে সাগর এর অর্ধগলিত মরদেহ উদ্ধার পাবনায় বিদ্যুৎ স্পষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু পাবনায় স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের ছবি ব্ল্যাকমেইলিং করার অভিযোগে চারজন গ্রেফতার

পৃথক সড়ক দূর্ঘটনায় শেরপুরে উপসহকারী ভূমি কর্মকর্তাসহ নিহত-৩ আহত-১

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

শেরপুর জেলা সংবাদদাতা।।

শেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ভূমি অফিসের এক নায়েবসহ ৩ জন নিহত ও একজন আহত হয়েছে।
এর মধ্যে আজ জেলার শ্রীবরদীতে ষাটকাকড়া নামক স্থানে দ্রুতগামী মোটরসাইকেল তালগাছের সাথে ধাক্কা লেগে দুই মোটরসাইকেলারোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন।
নিহতরা হচ্ছে শ্রীবরদী উপজেলার রানীশিমুল সিংগার ভিটার আতাউর রহমানের ছেলে লাভলু (২১), ঝিনাইগাতী উপজেলার তারাগাও বটতলার নুরুজ্জামানের ছেলে মেহেদী (২৩)।
পুলিশ জানায়, ২ ডিসেম্বর সন্ধায় লাভলু ও মেহেদীসহ তিনজন একই মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে আসে। দ্রুতগামী মোটরসাইকেলটি ষাটকাকড়া একটি মোড় ঘুরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি তালগাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় লাভলু ও মেহেদী। আহত হয় ১০ বছর বয়সের আবু হানিফ নামে অপর এক শিশু। তাকে স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কা জনক অবস্থায় শ্রীবরদী উপজেলা হাসপাতালে ভর্তি করে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিক জানান, অনিয়ন্ত্রিত মোটরসাইকেল চালিয়ে তাল গাছের সাথে ধাক্কা লেগে দুই জনের মৃত্যু হয়েছে। তাদের লাশ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।
অপরদিকে একই সময়ে জেলা সদরের ভাতশালা থেকে মোটরসাইকেল যোগে শহরের নওহাটার বাসায় ফেরার পথে নবীনগরে একটি ইট বুঝাই ট্রলির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন গাজিরখামার ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ফারুক হোসেন। তাকে আশঙ্কা জনক অবস্থায় প্রথমে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ময়মনসিংহ নেয়ার পথেই আজ রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পরবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!