রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ মালামালসহ ২ টি ঘর পুড়ে ভস্মীভূত, ১০ লাখ টাকা ক্ষতি ঈশ্বরদীতে নবাগত এসিল্যান্ডের যোগদান স্ত্রীর আত্মহত্যাকে হত্যা দাবী করে সংবাদ প্রচারের প্রতিবাদে স্বামীর সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে তাপদাহের মধ্যেই কাটা হচ্ছে গাছ ঈশ্বরদীতে খায়রুল হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত নৌ পুলিশের ঝটিকা অভিযান, পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলনের সময় ৫ জন গ্রেফতার আজ ঈশ্বরদীতে ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ ২০২৪ অনুষ্ঠিত হবে ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১ আহত অন্তত- ২৩ জন ঈশ্বরদীতে আজ তাপমাত্রা ৪১ডিগ্রী সেলসিয়াস, আরও বাড়তে পারে তাপমাত্রা

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী যুবক নিহত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

 

স্টাফ রিপোর্টার।।

#ঈশ্বরদীতে মোটরসাইকেল দূর্ঘটনায় মিজানুর রহমান মিজান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) রাত ১০ টার দিকে সে মারা যায়। নিহত মিজানুর রহমান উপজেলার পাকশী ইউনিয়নের চররুপপুর নওদাপাড়া গ্রামের মিলন হোসেনের ছেলে এবং রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় মাহফুজুর রহমান সোহান জানান, নিহত মিজানুর রহমান মিজান পাকশী-পাবনা বগামিয়া সড়কে রাত ৮টায় মোটরসাইকেল যোগে আওতাপাড়া যাচ্ছিল। পথে আওতাপাড়া বাজারের সন্নিকটে মোড় নেওয়ার সময় পেছন থেকে আরেকটি মোটরসাইকেল মিজানকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়ে তার মাথা ও ঘাড়ে প্রচন্ড আঘাত লাগে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। রাজশাহী নেওয়ার পথে নাটোরে পৌছালে পথেই তার মৃত্যু হয়।

জানা যায়, চররূপপুর জয়েন উদ্দীন দাখিল মাদরাসার ২০১৯ ব্যাচ এর ছাত্র মিজানুর রহমান এর নামাজে জানাজা শেষে আজ বুধবার (২৭ মার্চ) সকাল ১১টায় রূপপুর রেলওয়ে কবরস্থানে তাকে দাফন করা হয়। উল্লেখ্য, নিহত মিজানুর রহমান কিছুদিন পূর্বে বিয়ে করেছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!