রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ মালামালসহ ২ টি ঘর পুড়ে ভস্মীভূত, ১০ লাখ টাকা ক্ষতি ঈশ্বরদীতে নবাগত এসিল্যান্ডের যোগদান স্ত্রীর আত্মহত্যাকে হত্যা দাবী করে সংবাদ প্রচারের প্রতিবাদে স্বামীর সংবাদ সম্মেলন ঈশ্বরদীতে তাপদাহের মধ্যেই কাটা হচ্ছে গাছ ঈশ্বরদীতে খায়রুল হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত নৌ পুলিশের ঝটিকা অভিযান, পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলনের সময় ৫ জন গ্রেফতার আজ ঈশ্বরদীতে ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ ২০২৪ অনুষ্ঠিত হবে ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১ আহত অন্তত- ২৩ জন ঈশ্বরদীতে আজ তাপমাত্রা ৪১ডিগ্রী সেলসিয়াস, আরও বাড়তে পারে তাপমাত্রা

ঈশ্বরদীতে ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ইন্জিন ও বগি লাইনচ্যুত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

 

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি।।

ঈশ্বরদী রেলগেটে দুটি মালবাহী ট্রেনের সংঘর্ষে ট্রেন দুটি লাইনচ্যুত হয়েছে।

মঙ্গলবার ২৬ মার্চ রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

সরেজমিনে দেখা যায়, একটি ইঞ্জিন ও দুটি বোগি লাইনচ্যুত হয়ে পড়ে আছে এবং ট্রেনের চাকা ভেঙে রেল লাইনের উপর পড়ে আছে।

ঈশ্বরদী-বানেশ্বর মহাসড়কের মধ্যবর্তী ঈশ্বরদী শহরের রেল গেটটি বন্ধ রয়েছে এই দুর্ঘটনার কারনে। ফলে রেলগেটের উভয়পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়েছে।

ঘটনার পরপরই ঈশ্বরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস, সহকারি কমিশনার (ভূমি) টি এম রাহসান কবীর ও ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঈশ্বরদী থানা পুলিশ যানজট পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য নিরলসভাবে কাজ করতে দেখা গেছে।

এর কিছুক্ষন পর  পাকশী  বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক শাহ সূফী নুর মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পাকশী  বিভাগীয়  রেলওয়ের ব্যবস্থাপক শাহ সূফী নুর মোহাম্মদ জানান, ঈশ্বরদী লোকোমোটিভ থেকে উদ্ধারকারী ট্রেন ইতিমধ্যেই রওনা করেছে। আমরা প্রাথমিকভাবে রেলগেটের কারনে যে যানবাহন চলাচল বন্ধ রয়েছে সেটি ক্লিয়ার করবো। আশা করছি ৪০ মিনিটের মধ্যে এটুকু ক্লিয়ার হয়ে যাবে। কিছু লাইন ক্ষতিগ্রস্থ হয়েছে সেগুলো ৩-৪ ঘন্টার মধ্যে মেরামত হয়ে যাবে।

তিনি আরও জানান, আপাতত খুলনা থেকে ঈশ্বরদী পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ আছে অন্যান্য রুটে ট্রেন চলাচলা স্বাভাবিক আছে।

দুর্ঘটনার কারন সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি জানান, পারবর্তীপুর থেকে খুলনার উদ্দেশ্যে মালবাহী একটি ট্রেন ঈশ্বরদী স্টেশন থেকে বের হয়। কিন্তু এটি বের হওয়ার কথা ছিল না। এবং অপর একটি ট্রেন শান্টিং করছিল। ফলে এই দুর্ঘটনাটি ঘটে বলে প্রাথমিকভাবে ধারনা করছি। তদন্ত কমিটি করে বিষয়টি ক্ষতিয়ে দেখার পরে বিস্তারিত জানা যাবে। প্রাথমিকভাবে আমরা স্টেশন মাস্টার, পারবর্তীপুর থেকে খুলনাগামী ট্রেনের এলএম ও এএলএম কে সাস্পেনশন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!