মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে রাতের আঁধারে শিমগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ক্ষতি প্রায় লক্ষাধিক টাকা ঈশ্বরদীতে “বৈষম্যবিরোধী জাতীয়তাবাদী দল ঐক্য পরিষদ”নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ সকল নীতি আদর্শের লোক সংসদে থাকবে—-সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ঈশ্বরদীতে পৃথক ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু ঈশ্বরদীর আরামবাড়ীয়ায় দুর্বৃত্তের গুলিতে যুবদল নেতা আহত ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ফলোআপঃ নানার বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরল দ্বীপ ঈশ্বরদীতে বন্ধুদের সাথে নদীতে গোসলে নেমে কিশোরের মর্মান্তিক মৃত্যু পাবনায় পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও চাকরির খতিয়ান বিশ্লেষণ পরীক্ষা অনুষ্ঠিত শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি

ঈশ্বরদীর আরামবাড়ীয়ায় দুর্বৃত্তের গুলিতে যুবদল নেতা আহত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

ঈশ্বরদীর আরামবাড়ীয়ায় দুর্বৃত্তের গুলিতে যুবদল নেতা আহত
স্টাফ রিপোর্টার।। আজ শুক্রবার (১৮ অক্টোবর) রাত ৯টায় ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়ীয়া বাজারে দুর্বৃত্তের গুলিতে সোহান পারভেজ বিপু(৪০) নামে এক যুবদল নেতা আহত হয়েছে। সে সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ফজলুর রহমান এর ছেলে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ঘটনার সময় বিপু ৬/৭ জন নেতা কর্মী সাথে নিয়ে আরামবাড়িয়া বাজার সংলগ্ন নিজ অফিসে বসে কথা বার্তা বলার সময় একদল দূর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে এসে অতর্কিতে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় । এসময় দুর্বৃত্তের ছোড়া একটি গুলি বিপুর বাম হাতের কব্জির উপরে এবং আরেকটি গুলি বাম পায়ের হাটুর নীচে লাগলে প্রচন্ড রক্তক্ষরণ হয়। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্হানান্তর করে। বর্তমানে আহত বিপু পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কি কারনে গুলির ঘটনা ঘটেছে তা সঠিক ভাবে কেউ বলতে পারেনি। এব্যাপারে
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম শহীদকে জিজ্ঞাসা করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন কি কারনে এঘটনা ঘটেছে তা অনুসন্ধান করা হচ্ছে। গুলির সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্হলে গিয়ে সামগ্রীক বিষয় পর্যবেক্ষন করছি। এখনও ভিকটিমের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অস্ত্রধারী দুর্বৃত্তদের অনুসন্ধানে পুলিশ মাঠে কাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!