শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে নব জাতকের মৃত্যু, ডাক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা স্বস্ত্রীক গ্রীনসিটি রাশিয়ান মার্কেট ও লালন শাহ সেতু ঘুরে দেখলেন রাষ্ট্রপতি ঈশ্বরদীতে ডা. দিলীপ রায়ের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী প্রেসক্লাবে উই এর প্রেসিডেন্টের মতবিনিময় সাইকেল ছিনতাই করতে শিশুর গলা টিপে হত্যার চেষ্টা, আসামি আটক ঈশ্বরদীতে জমজম স্পেশালাইজড হাসপাতালে নবজাতক শিশু হত্যার বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত দাদপুর উচ্চ বিদ্যালয় এর নবনির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত পাগলের বেশ ধরেছেন গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল কাউছার সহকর্মীকে গুলি করে হত্যার পর খুণী পুলিশ বলে শালা নাটক করতাছে মাটিতে শুয়ে পুলিশ হত্যার কারন জানতে তদন্ত করছে পুলিশ —আইজিপি

ঈশ্বরদীতে শামসুর রহমান শরীফ স্মৃতি ইন্দো- বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ’র স্মৃতি স্মরণে
ইন্দো-বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টা।।
২২ এপ্রিল সোমবার প্রথম বারের মত অনুষ্ঠিত হলো শামসুর রহমান শরীফ ইন্দো-বাংলা আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশীপ। ভলিবল চ্যাম্পিয়নশীপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সন্তান পাবনা ৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।
বণার্ঢ্য আয়োজন, বাংলাদেশ ও ভারতের জাতীয় সংগীত পরিবেশনা, আতশবাজি ও অগণিত দর্শকের আগমনে প্রাণ ফিরে পায় চিরচেনা আলোবাগের মাঠটি।
উদ্বোধনীয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, সাউথ এশিয়ান ফেডারেশন অব অল স্পোর্টসের সভাপতি আরোতি লামা, সাউথ এশিয়ান ফেডারেশন অব অল স্পোর্টসের সেক্রেটারী জেনারেল অর্পন সিং কুশাল, অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল বিপ্লব কুমার গোস্বামী, ওসি রফিকুল ইসলাম ও আলোবাগ ক্লাবের সভাপতি মো: আব্দুস সাত্তার মন্ডল।
উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে গালিবুর রহমান শরীফ বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। প্রধানমন্ত্রী বলেছেন, ছেলে-মেয়েদের ঘরে বসে না থেকে মাঠে খেলাধুলায় অংশ নিতে। খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক শক্তির বিকাশ ঘটায়। ভারত-বাংলাদেশের সাংস্কৃতিক,শরীরচর্চা ও দক্ষতা বিকাশে এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি। সারা বিশ্বের কাছে বাংলাদেশকে পরিচিত করে তুলতে পারি।
বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টস এর সাধারণ সম্পাদক শেখ ওয়াহেদ আলী সিন্টুর পরিচালনায় ফেডারেশন সহ সভাপতি মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে সাউথ এশিয়ান ফেডারেশন অব অল স্পোর্টস এবং ঈশ্বরদী আলোবাগ ক্লাবের আয়োজনে চ্যাম্পিয়নশীপ পৃষ্টপোষকতা করে দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান আর আর পি গ্রুপের পরিচালক রফিকুল আলম রফিক ও সার্বিক তত্বাবধানে ছিলেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সন্তান উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল। খেলায় বাংলাদেশ যুব ভলিবলের একটি আঞ্চলিক দল ২-১ সেটে ভারতীয় কর্ণাটা যুব ভলিবল দলকে পরাজিত করে। অপরদিকে বন্ধুত্বপ্রীতি ভলিবল খেলায় ৫০-৪৭ সেটে পিডিবি আলোবাগকে পরাজিত করে বিজয়ী হয়। খেলায় আলোবাগের জাতীয় দলের সাবেক খেলোয়াড়দের সম্মাননা দেওয়া হয়। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন শেখ রাসেল ও শফিকুর রহমান বাবলু। ধারাবিবরণীতে ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু, রাজশাহী বেতারের ধারাভাষ্যকার আইনুল ইসলাম ও ক্রীড়া অনুরাগী আবুল কালাম বিশ্বাস। স্কোরারের দায়িত্বে ছিলেন অপু বিশ্বাস। অনুষ্ঠানের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রয়াত শামসুর রহমান শরীফসহ সকল ভাষা শহীদ, মুক্তিযুদ্ধে শহীদ ও আলোবাগ ক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!