বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ ::
নিষিদ্ধ হলো ছাত্রলীগ, প্রজ্ঞাপন জারি ঈশ্বরদীতে পতিত খালে জোরপূর্বক মাছ ধরাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ও ভাংচুর, আহত-১ কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু, আহত-১ ধেয়ে আসছে ঘুর্নিঝড় ডানা, এক নম্বর সতর্ক সংকেত ঈশ্বরদীতে বক পাখী ধরতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু খুলনার সাথে ১০ ঘন্টা পর স্বাভাবিক হলো সারাদেশের ট্রেন চলাচল লালপুরের তিলকপুরে মাইক্রো চাপায় শিশু শিক্ষার্থী নিহত ঈশ্বরদীতে রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবীতে মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে রাতের আঁধারে শিমগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ক্ষতি প্রায় লক্ষাধিক টাকা ঈশ্বরদীতে “বৈষম্যবিরোধী জাতীয়তাবাদী দল ঐক্য পরিষদ”নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ

ঈশ্বরদীতে পতিত খালে জোরপূর্বক মাছ ধরাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ও ভাংচুর, আহত-১

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

ঈশ্বরদীতে পতিত খালে জোরপূর্বক মাছ ধরাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ও ভাংচুর, আহত-১

ঈশ্বরদী(পাবনা) প্রতিনিধি।।
পাবনার ঈশ্বরদীতে পতিত খালে মাছ ধরাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে স্থানীয় বিএনপি সহযোগী সংগঠন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় বসতবাড়ির মালিক মোঃ জামাল উদ্দিন গুরুতর আহত হয়ে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার(২২ অক্টোবর)দিবাগত রাত ১০ টার দিকে পৌরসভার ৯ নং ওয়ার্ডের ভেলুপাড়া গ্রামের মুনসির কলমবাগান এলাকায় এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় জামাল উদ্দিনের বাড়ির পাশে তার নিজস্ব মালিকানাধীন একটি পতিত খাল রয়েছে। সেখানে অভিযোগের বিবাদী সলিমপুর ইউনিয়ন ছাত্রদল কর্মী মোঃ জয় হোসেন, যুবদল কর্মী মোঃ সজল, সলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সম্পাদক মোঃ রাব্বী, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আকাশ নামে কয়েকজন জোরপূর্বক সেই খালে মাছ ধরার উদ্দেশ্যে চারো পেতে রাখে। পরবর্তীতে সেই চারো থেকে মাছ চুরির দায়ে উল্টো ভুক্তভোগী জামাল উদ্দিন ও তার পরিবারকে নানা হুমকি ধামকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে তারা। পরে গালিগালাজ করতে নিষেধ করলে তারা লোহার পাইপ ও লাঠিসোঁটা দিয়ে ভুক্তভোগী জামালউদ্দিনকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর আহত ও বসতবাড়িতে হামলা-ভাংচুর চালায়। এতে ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে ঐ ভুক্তভোগী অভিযোগ করেন।

অভিযোগের সত্যতা জানতে অভিযুক্তদের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মোঃ শরিফুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতিবাড়িতে হামলা ও ভাংচুর এটা ন্যাক্কারজনক কাজ। আমরা উপজেলা স্বেচ্ছাসেবকদল এ ধরনের ঘটনাকে সমর্থন করিনা। যদি ঘটনাটি সত্যি হয়ে থাকে তবে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে এবং ভুক্তভোগীদের আইনি সহায়তা পেতে আমি তাদের পাশে থাকবো।

ঈশ্বরদী থানার ওসি শহীদুল ইসলাম শহিদ বলেন, বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!