মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে রাতের আঁধারে শিমগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ক্ষতি প্রায় লক্ষাধিক টাকা ঈশ্বরদীতে “বৈষম্যবিরোধী জাতীয়তাবাদী দল ঐক্য পরিষদ”নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ সকল নীতি আদর্শের লোক সংসদে থাকবে—-সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ঈশ্বরদীতে পৃথক ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু ঈশ্বরদীর আরামবাড়ীয়ায় দুর্বৃত্তের গুলিতে যুবদল নেতা আহত ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ফলোআপঃ নানার বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরল দ্বীপ ঈশ্বরদীতে বন্ধুদের সাথে নদীতে গোসলে নেমে কিশোরের মর্মান্তিক মৃত্যু পাবনায় পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও চাকরির খতিয়ান বিশ্লেষণ পরীক্ষা অনুষ্ঠিত শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি

সকল নীতি আদর্শের লোক সংসদে থাকবে—-সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

সকল নীতি আদর্শের লোক সংসদে থাকবে—-সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম

স্টাফ রিপোর্টার।। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেছেন, জাতীয়তাবাদ, সমাজতন্ত্রবাদ, গনতন্ত্রবাদ, ধর্মনিরপেক্ষতাবাদ এই মূলনীতির উপর ভিত্তি করে দেশ স্বাধীন হয়েছিল তা সম্পূর্ণ ভুল। এই চারটি মূলনীতি বাংলাদেশের সংবিধানের নয়, এগুলো সব ভারত সংবিধানের। ভারত জোর করে আমাদের দেশের সংবিধানের উপর তাদের সংবিধান চাপিয়ে দিয়েছে। বিগত ১৬ বছরে একদল শোষক জনগনের খেদমত করার নামে ক্ষমতায় বসে আমাদর দমন-পীড়ন-খুন আর গুম করেছে এবং দেশের হাজার হাজার কোটি টাকা লোপাট করে পালিয়ে গেছে। এখন সময় এসেছে দেশে ইসলামি সরকার বাস্তবায়ন করা। ইসলামি সরকার আসলে তারা ক্ষমতায় থাকার জন্য কখনও কাউকে ব্যবহার করবেনা, তারা জনগনের খেদমতের জন্য অন্য সবাইকে ব্যবহার করবে। ইসলামি আন্দোলন বাংলাদেশ বিশ্বাস করে চোরের মাধ্যমে কোনদিনই চুরি বন্ধ হওয়া সম্ভব নয়। আমরা চাই জাতীয় নির্বাচন জাতীয় সংসদে হবে যেখানে সকল নীতি-আদর্শের মানুষ সংসদে থাকবে।

শনিবার(১৯ অক্টোবর) বিকালে ঈশ্বরদী পৌর শহরের খায়রুজ্জামান বাবু বাস টার্মিনাল চত্বরে উপজেলা ইসলামি আন্দোলন বাংলাদেশ এর উদ্যােগে আয়োজিত এক গন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমরা দেশের মানুষকে সঙ্গে নিয়ে ফ্যাসিস্টদের প্রত্যাখান করবো। জনগনকে ঐক্য হতে হবে, জনগন যদি ঐক্যবদ্ধ না হয় তবে এদেশ থেকে কোনদিনই দুর্নীতি দমন করা সম্ভব না। যে দলের মধ্যে লুটেরা, গুন্ডা, ডাকাত ও জালেম খুনি রয়েছে আজ থেকে সেই দলকে বয়কট করলাম। কোন খুনির দলকে আমরা জনগন গ্রহন করবনা। আয়োজিত এ গনসমাবেশে বক্তারা চার দফা দাবি জানিয়েছেন।

দাবিগুলো হলো – ছাত্র জনতার গনবিপ্লবে সংঘঠিত গনহত্যার বিচার। দূর্ণীতিবাজদের গ্রেফতার, অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদের নির্বাচনে অযোগ্য ঘোষনা করা। সংখ্যানুপাতিক পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন। ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির লক্ষ্যে ইসলামভিত্তিক কল্যাণে রাষ্ট্র প্রতিষ্ঠা।

ঈশ্বরদী উপজেলা ইসলামি আন্দোলন বাংলাদেশের সভাপতি শেখ মোহাম্মদ আব্দুল হামিদের সভাপতিত্বে গন সমাবেশে আরো বক্তব্য রাখেন- পাবনা জেলা পশ্চিম ইসলাম আন্দোলন বাংলাদেশের সভাপতি সহ-অধ্যাপক আরিফ বিল্লাহ, সাধারন সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা ইসলামি আন্দোলন বাংলাদেশ এর সহ-সভাপতি মুহাম্মদ মাসুম বিল্লাহ, পাবনা জেলা পশ্চিম ইসলামি আন্দোলন বাংলাদেশের সাবেক সভাপতি মুফতি নাজমুল হাসান, পাবনা জেলা পশ্চিম ইসলামি যুব আন্দোলন বাংলাদেশের সভাপতি মোঃ আব্দুল মোমিন হোসাইন, সাধারন সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন ফরিদী, পাবনা জেলা পশ্চিম কুরআন শিক্ষা বোর্ডের সভাপতি মুফতি মাহমুদ হাসান প্রমুখ।

পরে দেশ ও জনগণের কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!