মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীতে রাতের আঁধারে শিমগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা, ক্ষতি প্রায় লক্ষাধিক টাকা ঈশ্বরদীতে “বৈষম্যবিরোধী জাতীয়তাবাদী দল ঐক্য পরিষদ”নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ সকল নীতি আদর্শের লোক সংসদে থাকবে—-সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ঈশ্বরদীতে পৃথক ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু ঈশ্বরদীর আরামবাড়ীয়ায় দুর্বৃত্তের গুলিতে যুবদল নেতা আহত ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ফলোআপঃ নানার বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরল দ্বীপ ঈশ্বরদীতে বন্ধুদের সাথে নদীতে গোসলে নেমে কিশোরের মর্মান্তিক মৃত্যু পাবনায় পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও চাকরির খতিয়ান বিশ্লেষণ পরীক্ষা অনুষ্ঠিত শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি

ঈশ্বরদীতে নব জাতকের মৃত্যু, ডাক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

ঈশ্বরদীতে নবজাতকের মৃত্যু,  ডাক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার।।
গাইনি বিশেষজ্ঞের নির্দেশে ঝাড়ুদার ও আয়া কর্তৃক নরমাল ডেলিভারি (সন্তান প্রসব) করাতে গিয়ে নবজাতকের মৃত্যু ও প্রসূতির জীবন সংকটের ঘটনায় ডাক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
গত ১১ জুন’২৪ মঙ্গলবার রাতে নবজাতকের বাবা সাইদুর রহমান বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন।
মামলায় পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যক্তি মালিকানাধীন জমজম স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গাইনি বিশেষজ্ঞ ডাক্তার নাফিসা কবির, আয়া পারুল, ঝাড়ুদার সাথি ও রিসিপশনিস্ট মোঃ রাসেল। মামলায় অজ্ঞাতনামা আরও ৪-৫জনকে আসামী করা হয়েছে।
এর আগে শনিবার ভোররাতে পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যক্তি মালিকানাধীন জমজম স্পেশালাইজড হাসপাতালে প্রসব ব্যদনা নিয়ে ভর্তি হন নাটোর লালপুরের মাজদিয়া এলাকার সাইদুর রহমানের স্ত্রী জিমু খাতুন।
মামলার বাদী সাইদুর রহমান অভিযোগ করে বলেন, জমজম স্পেশালাইজড হাসপাতালে এখনও চিকিৎসা চলছে। ডাক্তার নাফিসা কবির, আয়া পারুল, ঝাড়ুদার সাথি ও রিসিপশনিস্ট মোঃ রাসেল হাসপাতালেই দায়িত্ব পালন করছে। কিন্তু তাদের গ্রেফতার করা হচ্ছে না।
গ্রেফতার না করার বিষয়ে থানার সঙ্গে জমজম স্পেশালাইজড হাসপাতালের ডাক্তার নাফিসা ও তার স্বামীর সঙ্গে  বিশেষ রফা হয়েছে বলে সাইদুর অভিযোগ করেন। আমার স্ত্রী জিমুর অবস্থা শংকটময় থাকায় চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থার তেমন একটা উন্নতি হয়নি বলেও দাবী করেন সাইদুর।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মালেকুল আফতাব ভুঁইয়া বলেন, জমজম স্পেশালাইজড হাসপাতালে ডাক্তারের অবহেলায় ও আয়া এবং ঝাড়–দারদের দ্বারা নরমালে বাচ্চা ডেলিভারি করাতে গিয়ে একাধিক নবজাতকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ভুক্তভোগিদের দাবির মুখে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। কমিটি তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে। রিপোর্টটি সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তাদের নিকট পরবর্তি পদক্ষেপ গ্রহনের জন্য প্রেরণ করা হয়েছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, আসামীদের সঙ্গে দফারফা করার তথ্যটি সঠিক নয়। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। ###

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!