শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪২ অপরাহ্ন
সর্বশেষ ::
স্বরাষ্ট্রমন্ত্রীর নামে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ঈশ্বরদীতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে আউটার কন্টেইনমেন্ট ডোম স্থাপন অক্টোবরে লালপুরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত সাংবাদিককে গালি দেয়া ছাত্রলীগ নেত্রী শাস্তি পাচ্ছেন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অনিয়ম প্রত্যক্ষ করলেন আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি ঈশ্বরদী চর গড় গড়িতে বজ্রপাতে একজনের মৃত্যু ঈশ্বরদীতে গভীরাতে অগ্নিকাণ্ড, লক্ষ টাকা ক্ষতি ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক ফজলুর রহমান ফান্টুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জনসভা অনুষ্ঠিত

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক ফজলুর রহমান ফান্টুর ওপর সন্ত্রাসী হামলা ও লাঞ্চিত করার প্রতিবাদে জনসভা অনুষ্ঠিত
————–
হামলাকারীদের প্রকাশ্যে মাফ চাইতে হবে–
আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি

এম এন সরদার ও মুনমুন আক্তার।।
পাবনা-৪ আসনের এমপি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, শুধুমাত্র মুখের কথায় মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান বললে চলবে না। তাদের প্রকৃত পক্ষে মন থেকে সম্মান করতে হবে। একটা কথা মনে রাখতে হবে যে, আজকে যদি‌ এই মুক্তিযোদ্ধারা জীবন বাজী রেখে দেশ স্বাধীন না করতেন তাহলে ইউএনও,ওসি সহ আমরা আজ এই অবস্থানে আসতে পারতাম না।
সুতরাং, প্রশাসন থেকে শুরু করে এমপি মন্ত্রী সকল স্তরের মানুষকে মুক্তিযোদ্ধাদের অবদানের কথা স্মরণ রাখা উচিত। তিনি বলেন, মুখে বলবেন জাতির শ্রেষ্ঠ সন্তান আর কার্যক্ষেত্রে করবেন অবহেলা ও অসম্মান তা মেনে নেয়া যায় না। অন্তর থেকে তাদের সম্মান করতে হবে। তিনি ফজলুর রহমান ফান্টুর ওপর হামলা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীসহ প্রকাশ্যে জনসম্মুখে অপরাধীদের মাফ চাইতে বলেন।
আজ ৫ ডিসেম্বর’২১ বিকেলে ঈশ্বরদী পুরাতন বাস স্ট্যান্ডে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, ঈশ্বরদী পৌর সভার সাবেক কাউন্সিলর , ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার, সাংবাদিক ফজলুর রহমান ফান্টুর ওপর সন্ত্রাসী হামলা ও রাজাকার পুত্র কর্তৃক লাঞ্চিত করার প্রতিবাদে মুক্তিযোদ্ধা-জনতা আয়োজিত এক বিশাল প্রতিবাদ জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিবাদ জনসভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, পাকশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম শহিদুজ্জামান নাসিম, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু,
ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম রফিক, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি,সাপ্তাহিক জংসন সম্পাদক, ডিডিপি গুরুআশ্রমের চেয়ারম্যান এস এম রাজা, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, টিভি জার্নালিষ্ট এসোসিএশন,জেএসএস ও আইইউপিসি’র সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন,সিনিয়র সাংবাদিক মাহাবুবুল হক দুদু, কৃষক লীগ নেতা ও সাবেক ভিপি মুরাদ আলী মালিথা, অধ্যাপক হাসানুজ্জামান, কাউন্সিলর ফিরোজা বেগম, ইঞ্জিনিয়ার আবু জাহিদ উজ্জ্বল,
খন্দকার আমিরুল ইসলাম, সাংবাদিক হাসানুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দীন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা গোলাম মাহমুদ বুলবুল, বীর মুক্তিযোদ্ধা ই.ম শহিদুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি আব্দুর রহমান মিলন।
সভায় বক্তারা এই নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা,ঘৃণা ও প্রতিবাদ জানিয়ে অভিলম্বে গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!