মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ ::

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করতে চাই–আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করার মাধ্যমে বঙ্গবন্ধু’র রক্তের ঋণ শোধ করতে চাই ——বীর মুক্তি যোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপি
—————————————————————
এস এম রাজা।। পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করার মাধ্যমে বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করতে চাই।
আজ ১৫ আগষ্ঠ’২১ রাত ১২টা ০১মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জংসন ডিডিপিকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি বলেন, এই দেশ এমনি এমনিতেই স্বাধীন হয়নি। বঙ্গবন্ধুর নেতৃত্বে সশস্ত্র সংগ্রাম ও মুক্তিযুদ্ধের মাধ্যমে ৩০ লক্ষ শহীদের রক্ত ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয়েছে এদেশের স্বাধীনতা। বাঙ্গালী জাতি পেয়েছে একটি স্বাধীন মানচিত্র, স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।
কিন্তু কুচক্রী মহল বাঙ্গালীর স্বাধীনতাকে মেনে নিতে পারেনি তাই বঙ্গবন্ধু যখন সদ্য স্বাধীন হওয়া দেশটিকে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছিলেন ঠিক তখনই মাত্র সাড়ে ৩ বছরের মাথায় এদেশের কিছু কুলাঙ্গারদের বিপথগামী করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। তারা ভেবেছিল হয়তো আবার এই দেশটা পাকিস্তানীদের হাতে চলে যাবে কিন্তু না বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জন নেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজকে পৃথিবীর বুকে বাংলাদেশের মানচিত্র মাথা উচু করে ধরে পিতার অর্জিত স্বাধীনতাকে মর্যাদার আসনে নিয়ে গেছেন। তিনি বলেন, ইতিহাস কাউকে ক্ষমা করেনা তাই বঙ্গবন্ধুর খুনিরা উপযুক্ত সাজা পেয়েছেন এই দেশের মাটিতেই,তারাও ক্ষমা পায়নি।
অপর এক প্রশ্নের জবাবে আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি আবেগ আপ্লূত কন্ঠে বলেন, বঙ্গবন্ধু আমাকে খুবই স্নেহ করতেন তাই তার কথা ভুলতে পারি না। আজকের এই রাতে আমি ঘুমাতে পারি না। আমার চোখে শুধু জল ঝরে। আমি নামাজ আদায় করে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের জন্য মহান রাব্বুল আল আমীনের কাছে দোয়া করি। আল্লাহ যেন তাঁদের জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা করে দেন।
তিনি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধুর ডাকে স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। বহু জেল জুলুম অত্যাচার নির্যাতন ভোগ করেছি। এখন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!