মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
সর্বশেষ ::
ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা জার্জিস হোসেনের করোনায় মৃত্যু ঈশ্বরদীতে পূর্ব টেংরি করোনা প্রতিরোধ এবং ফ্রী অক্সিজেন সরবরাহ কেন্দ্র উদ্ভোদন সারাদেশে ওয়ার্ড পর্যায়ে টিকা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর কথিত পাকা বাহিনীর প্রধানসহ ৪ জন আটক ঈশ্বরদীতে ৩ জুয়ারী আটক, ৪ হাজার টাকা উদ্ধার ঈশ্বরদীতে করোনায় প্রবীন সাংবাদিক আব্দুর রাজ্জাকের মৃত্যু, আক্রান্ত আরও ৭৭ জন দেশে করোনায় আরও ২২৮ জনের মৃত্যু এর আগেও এশিয়া বিপর্যস্ত হয়েছিল করোনায় ঈশ্বরদীতে আরও ৫১জনের করোনা শনাক্ত স্বাস্থ্যবিধি অমান্য করায় ঈশ্বরদীতে ভ্রাম্যমাণ আদালতে ২৭ মামলায় ১৩ হাজার ৬’শ টাকা জরিমানা আদায়

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান এর শুভেচ্ছা ও সতর্কবাণী

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের শুভেচ্ছা ও সতর্ক বাণী ————————————————————————-প্রিয় ঈশ্বরদী বাসী, সালাম রইল। “ঈদ মোবারক”!!!!!!! ঈশ্বরদী থানা পুলিশ, ঈশ্বরদী (আমবাগান) পুলিশ ফাঁড়ি, পাকশী পুলিশ ফাঁড়ি, রূপপুর পুলিশ ফাঁড়ি, ঈশ্বরদী ট্রাফিক পুলিশ এবং ঈশ্বরদী DSB পুলিশের পক্ষ থেকে আপনাদের জানাই পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন। পাবনার জেলার মধ্যে ঈশ্বরদী যেমন খুবই গুরুত্বপূর্ণ একটি উপজেলা ঠিক তেমনি মহামারি করোনার আক্রমনের দিক দিয়েও ঈশ্বরদী বড় ঝুকির মধ্যে দিয়ে যাচ্ছে। আপনারা ইতিমধ্যে অবগত আছেন যে, বর্তমান সময়ে সমস্ত পাবনা জেলার সকল উপজেলার করোনা রোগীর যোগফল শুধুমাত্র ঈশ্বরদী উপজেলার করোনা রোগীর সংখ্যার চেয়ে অনেক কম। সে কারনেই ঈশ্বরদী বাসীকে এই পবিত্র ঈদে সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকা প্রয়োজন। বিশেষ করে ঈদের মধ্যে আমাদের অযথা ঘুরাঘুরি বন্ধ করতে হবে। শতভাগ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। আমাদের বাচ্চাদের হাতে মোটর সাইকেলের চাবি তুলে দিয়ে তাদেরকে মৃত্যুর দিকে ঠেলে দিবেন না। মনে রাখবেন একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। এই সময়ে একটি দূর্ঘটনা ঘটে গেলে করোনা রোগীর বৃদ্ধির কারনে ভাল চিকিৎসাও করাতে পারবেন না। কোটি কোটি টাকা থাকার পরও বিদেশি নিয়ে চিকিৎসা করাতে পারবেন না। বাচ্চাদের প্রতি ভালবাসার প্রকাশ যেন ঈদের দিনে মটর সাইকেল তুলে দেয়ার মধ্যে সীমাবদ্ধ না থাকে। মনে রাখবেন আপনার সামন্য অসচেতনতা কারনে যদি আপনি করোনা আক্রান্ত হন এবং এতে যদি আপনার মৃত্যু ঘটে তাহলে আপনার পরিবারের কি হবে? যে বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের জন্য আপনি জীবনের ঝুকি নিয়ে বাড়ির বাহিরে যাচ্ছে, আপনি করোনা আক্রান্ত হলে আমি ১০০% নিশ্চয়তা দিয়ে বলতে পারি তারা কেউ করোনার ভয়ে আপনার নিকট আসবেনা।
আর একটি বিষয় আপনাদেরকে জানিয়ে দেই। অনেকে করোনা পজেটিভ হয়েও বর্তমানে শারীরিক সক্ষমতার কারনে আপনাদেরকে হাসপাতালে ভর্তি হতে হচ্ছে না বা হয়নি। কিন্তু এটি এমন একটি ভাইরাজ যা আপনার শরীরে ভিতরের গুরুত্বপূর্ন অঙ্গগুলো ধীরে ধীরে নষ্ট করে দিচ্ছে যা আপনি কযেক মাস বা কয়েক বছর পর থেকে বুঝতে পারবেন। কিন্তু তখন আপনার কিছুই করার থাকবেনা। জাপানের হিরোসীমাতে পারমানবিক বোমা নিক্ষেপ করা হয়েছিল ২য় বিশ্বযুদ্ধের সময়। কিন্তু এতবছর পরেও এটার কারনে সেখানে বিকলঙ্গ বাচ্চা জন্ম নেয়। করোনা আক্রান্ত রোগীর মধ্যে যারা ডিজিটাল এক্স-রে করেছেন তাদের ফুসফুসের অবস্থাটা দেখেছেন? আপনি হয়তো এখন করোনা পজিটিভ হওয়ার পরও ভাল আছে কিন্তু ডাক্তারী পরীক্ষা করে দেখেছেন কি? আপনাররকোন কোন অঙ্গে এর প্রভাব পরেছে?
তাই আমার আবেদ এই পবিত্র ঈদ-উল আযহার ছুটিতে নিজের পরিবারকে সময়দিন এবং ঘরে অবস্থান করুন। এই পরিবারই আপনার বিপদে আপদে পাশে থাকবে। বাচ্চারা তোমরা তোমাদের পিতা মাতার সঙ্গে ঈদের ছুটিতে সময় কাটাও দেখবে পরিবারের সদস্যগন কত খুশি হয়। বেঁচে থাকলে এবং সুস্থ্য থাকলে ঈদের নতুন জামা-কাপুর বন্ধুদেন ও প্রতিবেশীদেরকে দেখানোর অনেক সময় পাবে। বন্ধুদের সঙ্গে মটর সাইকেলে আড্ডা দেয়ার সময় অনেক পাওয়া যাবে। আমরা কখনোই চাইবো না যে, এই ঈদটাই আপনার জীবনের শেষ ঈদ হয়। আমরা আশা করিনা যে আপনার স্বাস্থ্যবিধি না মানার কারনে করোনা ভাইরাস শরীরে গ্রহন করে আপনার পরিবারকে ধ্বংষ করে দেন। পরিশেষে সকলকে আবারও ঈশ্বরদী পুলিশ পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা রইল। পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন সুস্থ্য থাকুন, এই শুভ কামনা রইল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!