সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৪১ অপরাহ্ন
সর্বশেষ ::
শেখ হাসিনা হত্যা চেষ্টা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জাকারিয়া পিন্টু গ্রেফতার ঈশ্বরদী পৌরসভার বাজেট ঘোষণা পদ্মা সেতু শুধু অবকাঠামোই নয় বাংলাদেশ ও বাঙালির অহংকার এবং মর্যাদার –প্রধানমন্ত্রী ঈশ্বরদীতে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঈশ্বরদীতে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক লাঞ্ছিত, ক্যামেরা ছিনতাই পাবনায় কবি ইদ্রিস আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিকের মৃত্যু সাংবাদিকদের যা মানতে হবে পদ্মা সেতু উদ্বোধনের দিন সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত মাদকের সাথে আমাদের আপোষ নেই —পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম

নানার মৃত্যু শোকে নব বিবাহিত নাতির মৃত্যু

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৪ জুন, ২০২১

 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

 

নানার মৃত্যু শোক সইতে না-পেরে জাকারিয়া (২০) নামের নববিবাহিত এক যুবকের ব্রেন স্ট্রোকে অকাল মৃত্যুর ঘটনা ঘটেছে।

 

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উপজেলার ২নং বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর গ্রামে। জাকারিয়ার নানা আকুল প্রামানিক (৭৫) বার্ধক্যজনিত নানারোগে আক্রান্ত হয়ে গত ১লা জুন/২০২১ইং মৃত্যুবরণ করেন। নানার আদর ভালোবাসা ও যত্নে বেড়ে ওঠা জাকারিয়া এই মৃত্যু মানতে না পেরে সেদিনই সংজ্ঞা হারিয়ে ফেলেন।

পরবর্তীতে তার জ্ঞান না ফিরলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সিটি স্ক্যান দেখে কর্তব্যরত ডাক্তার ব্রেইন স্ট্রোক হয়েছে বলে জানান। উপায় না দেখে জাকারিয়াকে ৩ জুন/২০২১ইং বিকালে বাড়িতে নিয়ে আসেন তার স্বজনরা। সেদিনই রাত ৯টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন টগবগে যুবক জাকারিয়া।

 

জাকারিয়া গত ২৭মে/২০২১ইং মীম(১৮) নামের এক কিশোরীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন, আর বিয়ের ঠিক ৬ দিনপর ৩ জুন অকাল মৃত্যূবরণ করলেন পিতৃহারা বিধবা মায়ের একমাত্র উপার্জনক্ষম সন্তান!

জাকারিয়ার জন্মের ৩দিন পর তার বাবা নূর ইসলামের মৃত্যু হয়। সেই থেকে তার মা আদরী বেগম বাবার বাড়িতে থেকে অন্যের বাড়িতে শ্রমদিয়ে জাকারিয়াকে বড় করেন। জাকারিয়া অটো ভ্যান চালিয়ে তার সংসার চালাত।

একমাত্র উপার্জনক্ষম সন্তান ও বাবার মৃত্যুতে এখন পাগল প্রায় জাকারিয়ার মা আদরী বেগম। নববিবাহিত স্ত্রীও জ্ঞানহারা।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!