মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে স্বামী স্ত্রী ও পুত্র কে গুলি করে হত্যা, ঘাতক পুলিশের এএসআই আটক

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ১৩ জুন, ২০২১

কুষ্টিয়া জেলা সংবাদদাতা।।

 

 

কুষ্টিয়ায় প্রকাশ্য এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থাকে স্বামীকে উদ্ধার করা হলেও তিনি কিছুক্ষণের মধ্যে মারা গেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেলা পৌনে ১২টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কাস্টমস মোড়ে তিনতলা একটি ভবনের সামনে এক নারী ছয় বছরের ছেলেশিশুকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সেখানে এক পুরুষ ছিলেন। হঠাৎ এক ব্যক্তি প্রথমে ওই নারীর মাথায় গুলি করেন। এরপর পাশে থাকা পুরুষের মাথায় গুলি করেন। ভয়ে ছেলেশিশুটি দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করা হয়। আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন। পরে সৌমেন রায় নামের পুলিশের এক উপপরিদর্শককে (এএসআই) পিস্তলসহ আটক করেছে পুলিশ। তিনি হালসা ক্যাম্পে কর্মরত।

ইনসেটে আটক

কুষ্টিয়া পুলিশ সুপার (এসপি) মোঃ খায়রুল আলম ও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার তিনজনের নিহতের বিষয়টিনিষ্চিত করেছেন।

নিহতরা হলেন-কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা কারিগর পাড়ার মিজবারের ছেলে শাকিল (২৮), তার স্ত্রী আসমা (২৫) ও ছেলে রবিন (৬)।নিহত শাকিল একজন বিকাশ কর্মী ছিলেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তিনি আরও জানান, আটককৃত পুলিশ কর্মকর্তা এএসআই সৌমেন রায় সম্প্রতি হালসা ক্যাম্প থেকে খুলনার ফুলতলাতে বদলি হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!