সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

দেশে এবার করোনায় আক্রান্ত বেশী হচ্ছে রাজনীতিবিদরা

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

ঢাকা অফিস।।

 

করোনাভাইরাসের নতুন করে সংক্রমণ বৃদ্ধিতে আক্রান্ত হচ্ছেন দেশের রাজনীতিবিদরা। আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সংসদ সদস্য, তৃণমূল পর্যায়ের অনেকেই এখন আক্রান্ত করোনায়। আক্রান্তদের মধ্যে অনেকেই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। কয়েকজন আইসিইউতেও ভর্তি হয়েছিলেন। অনেকে আক্রান্ত হয়ে আবার সুস্থ হয়েছেন।

গতবছর লকডাউনে রাজনীতিবিদরা মাঠে থেকে মাস্ক, স্যানিটাইজার, খাবার বিতরণ করেছেন। অনেক এলাকায় রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছেন। সে সময় মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে অনেক নেতাকর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। মারা গিয়েছেন অনেকেই। এবারও নতুন করে সংক্রমণে করোনায় আক্রান্ত হয়েছেন অনেক নেতা।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অ্যাড. আব্দুল মতিন খসরু, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবির কাউছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আজমেদ মন্নাফী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হয়েছেন, সভাপতিমন্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও শফিউল আলম চৌধুরী নাদেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, দফতর সম্পাদক বিপ্লব বড়–য়া, যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ অনেকে।

বিএনপিতে আক্রান্ত দলের সস্ত্রীক স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন ও আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ডা. ফরহাদ আলিম ডোনার, বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাড. শামসুর রহমান শিমুল বিশ্বাস, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম। এই লকডাউনের মধ্যে আবারও মাস্ক, স্যানিটাইজার বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ। দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি দেশের বিভিন্ন জেলায় করোনা প্রতিরোধী উপকরণ বিতরণ করছে। স্বেচ্ছাসেবক লীগ ফ্রি অ্যাম্বুলেন্স সেবার ব্যবস্থা করেছে।

0 0

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!