বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:০৭ অপরাহ্ন
সর্বশেষ ::
করোনা আক্রান্তদের জন্য ফ্রী অক্সিজেন সিলিন্ডার দেবে বন্ধুমহল’৭৬ ইউনিয়ন পর্যায়ে টিকার সুযোগ ৭ আগষ্ট থেকে —–স্বরাষ্ট্র মন্ত্রী ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতার করোনা উপসর্গসহ স্ট্রোকে মৃত্যু ঈশ্বরদীর এসি ল্যান্ড বদলী, জংসন ডিডিপির অভিনন্দন ঈশ্বরদীতে আরও ৪৬ জন করোনা শনাক্ত ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা জার্জিস হোসেনের করোনায় মৃত্যু ঈশ্বরদীতে পূর্ব টেংরি করোনা প্রতিরোধ এবং ফ্রী অক্সিজেন সরবরাহ কেন্দ্র উদ্ভোদন সারাদেশে ওয়ার্ড পর্যায়ে টিকা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর কথিত পাকা বাহিনীর প্রধানসহ ৪ জন আটক ঈশ্বরদীতে ৩ জুয়ারী আটক, ৪ হাজার টাকা উদ্ধার

বগুড়ায় ক্লুলেস মারডারের প্রধান আসামি গ্রেফতার করলো সিআইডি

ডিডিপি নিউজ ২৪ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

বগুড়া প্রতিনিধি।।  বিজ্ঞান ভিত্তিক তদন্ত ও প্রযুক্তি ব্যাবহার করে দির্ঘদিনের ক্লুলেস মামলার সকল তথ্য উদঘাটনসহ মামলার প্রধান আসামীকে গ্রেফতার কর’ল বগুড়া সিআইডি।
গত ১৬ সেপ্টেম্বর ২০১৪ খ্রিঃ দুপুরবেলা বগুড়া জেলার শেরপুর থানাধীন শেরপুর ইসলামী ব্যাংক হাইওয়ে শাখা হতে মামলার বাদী আব্দুল মজিদসহ তার ভাই ও শ্বাশুরী নগদ ১,৩৯,০০০/- টাকা উত্তোলন করে অটোরিক্সা যোগে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। কিছুদুর যাওয়ার পর একই থানাধীন মির্জাপুর নামক স্থানে বগুড়া-ঢাকা মহাসড়কে পৌঁছিলে পেছন দিক থেকে একটি সাদা রং এর মাইক্রোবাস তাদের অটোরিক্সার গতিরোধ করে। মাইক্রোবাস থেকে ৩ জন বের হয়ে নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে বাদীকে চড়-থাপ্পর মেরে তার হাত থেকে টাকার ব্যাগ কেড়ে নিয়ে মাইক্রোবাস যোগে ঢাকার দিকে দ্রুত গতিতে পালিয়ে যায়। এ ঘটনায় মো: আব্দুল মজিদ বাদী হয়ে শেরপুর থানার মামলা নম্বর: ১৫ তারিখ: ১৮/৯/২০১৪ খি: ধারা ৩৪১/৩২৩/১৭০/৩৭৯ পেনাল কোড দায়ের করে। শেরপুর থানা পুলিশ ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাসটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করলেও মামলার মুল তথ্য উদঘাটন বা কাউকে গ্রেফতার করতে সক্ষম হয় না। একপর্যায়ে শেরপুর থানা পুলিশ কাউকে অভিযুক্ত না করেই বিজ্ঞ আদালতে চুড়ান্ত রিপোর্ট দাখিল করে। বিজ্ঞ আদালত ঐ পুলিশ রিপোর্ট গ্রহরাজ না করে মামলার অধিকতর তদন্তের জন্য সিআইডি বগুড়াকে নির্দেশ প্রদান করে। গত ২৮ সেপ্টেম্বর ২০১৬ খ্রিঃ সিআইডি বগুড়া মামলার অধিকতর তদন্তভার গ্রহন করে মামলার মুল তথ্য উদঘাটনসহ জড়িত আসামীদের গ্রেফতার করার সর্বাত্মক প্রচেষ্টা শুরু করে। ইতিমধ্যে বদলী জনিত কারনে একাধিক তদন্তকারী পরিবর্তন হয়। বর্তমান তদন্তকারী অফিসার সিআইডি বগুড়া জেলার এসআই মোঃ শামীম হায়দার গত ১০ সেপ্টেম্বর ২০২০ খ্রি: মামলার তদন্তভার গ্রহন করে বিজ্ঞান ভিত্তিক তদন্ত শুরু করে। বিশেষ পুলিশ সুপার জনাব মোহাম্মদ কাউছার সিকদার, সিআইডি বগুড়া জেলার দিক-নির্দেশনায় সর্বোচ্চ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ শামীম হায়দার আজ ২ ডিসেম্বর ভোররাত্রে সিআইডি ঢাকা জেলা এবং ডিএমপি’র মোহাম্মদপুর থানা পুলিশের সহযোগিতায় ঢাকা উদ্যানের প্রধান গেটের সামনে থেকে আপরাধ কাজে ব্যবহৃত উদ্ধারকৃত ঔ মাইক্রোবাসের চালক মামলার তদন্তে প্রধান অভিযুক্ত আসামী মোঃ ইসমাইল হোসেন (৪০) পিতা মৃত বাচ্চু মীর গ্রাম: সাচড়া বাথানবাড়ী থানা: বোরহান উদ্দিন জেলা: ভোলাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ ২ ডিসেম্বর বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বগুড়ায় গ্রেফতারকৃত ইসমাইল হোসেন মামলার গুরুত্বপূর্ণ তথ্যাদি প্রকাশ করে ফৌ: কা: বি: ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Copyright 2020 © All Right Reserved By DDP News24.Com

Developed By Sam IT BD

themesba-lates1749691102
error: Content is protected !!